টঙ্গি বিশ্ব ইজতেমায় দুই পুলিশ সদস্য আহত

Slider সারাদেশ

Police-Super-Rangpur-logo-201710181115মো: আবু বক্কর সিদ্দিক সুমন :    বিশ্ব ইজতেমায় দায়িত্বপালন করতে গিয়ে গাজীপুরের টঙ্গীতে সড়ক দুর্ঘটনা ও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। আহতরা হলেন, ঢাকা রিজার্ভ ফোর্সে (আর আর এফ) কর্মরত কনস্টেবল নং (৬৬৪) মো. মোশারফ হোসেন এবং অপরজন রাঙ্গামাটি পুলিশ লাইনের কনস্টেবল (নং-৪১০) এটিএম রুহুল আমিন।

তাদের উন্নত চিকিৎসার জন্য টঙ্গী হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।টঙ্গী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ফিরোজ তালুকদার আজ রাতে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ঢাকা রিজার্ভ ফোর্সের কনস্টেবল ইদ্রিস আলী আজ জানান, বিশ্ব ইজতেমা উপলক্ষে টঙ্গীর সাহাজউদ্দিন স্কুল ভবনে তাদের থাকার ব্যবস্থা করা হয়।আজ রোববার দুপুরে ওই স্কুল ভবনের ছাদে ট্যাঙ্কির পানিতে গোসল করতে গিয়ে কনস্টেবল মো. মোশারফ হোসেন হঠাৎ করে বিদ্যুৎস্পৃষ্ট হন।

পরে তাকে গুরুতর আহত অবস্থায় টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। তার গ্রামের বাড়ি গাজীপুরের শ্রীপুরে।

শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালের (আরএমও) ডাক্তার মো. পারভেজ হোসেন আজ রোববার রাতে জানান, একইদিন দুপুরে টঙ্গীতে মন্নুগেট এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অনাবিল পরিবহনের বাসের ধাক্কায় টঙ্গীতে বিশ্বইজতেমায় দায়িত্ব পালন করতে আসা রাঙ্গামাটি পুলিশ লাইনের কনস্টেবল এটিএম রুহুল আমিনের ডান হাত ফেকচার হয়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হন। পরে তাকে হাসপাতালে আনা হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *