শুভশ্রীর সিভিতে ‘রসগোল্লা’!

Slider বিনোদন ও মিডিয়া

DNsLRWvVAAUQYmMঠিকই পড়ছেন। আস্ত ‘রসগোল্লা’ পেলেন শুভশ্রী ।

চমকে গেলেন তো? বিষয়টা খুব সহজ। শুভশ্রী যে ‘রসগোল্লা’ পেয়েছেন তার ক্রেডিট পাবেন পরিচালক পাভেল।

এই মুহূর্তে পাভেল যে ছবির কাজ নিয়ে ব্যস্ত তার নাম ‘রসগোল্লা’। আর সেখানেই একটি বিশেষ চরিত্রে দেখা যাবে শুভশ্রীকে। আক্ষরিক অর্থেই শুভশ্রীর কেরিয়ারে এ তো ‘রসগোল্লা’ প্রাপ্তিই বটে!

পাভেল জানালেন, এই ছবিতে শুভশ্রীর চরিত্রের নাম ‘মালকানজান’। আগেকার দিনের আগরার এক বাঈজি তিনি। যাঁর সঙ্গে রসগোল্লার আবিষ্কর্তা নবীনচন্দ্র দাশের সম্পর্ক ছিল দিদি এবং ভাইয়ের। নবীনচন্দ্রকে দোকান তৈরি করার জন্য টাকাও দিয়েছিলেন মালকানজান।

শুভশ্রী শেয়ার করলেন, ‘‘আমার কেরিয়ারে এ ধরনের চরিত্র প্রথম। শুটিংয়ের আগে ডিরেক্টোরিয়াল টিমের সঙ্গে ওয়ার্কশপ করেছিলাম আমরা। ছবির যা সাবজেক্ট, অর্থাত্ রসগোল্লার সৃষ্টির সঙ্গে এই মহিলার একটা গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। এখনই এর থেকে বেশি বলা যাবে না। এখনও এক দিনের কাজ বাকি। আমার দারুণ লেগেছে।’’

‘মালকানজান’ হিসেবে শুভশ্রীকে ভাবলেন কেন? এ প্রশ্নের উত্তরে পাভেল বললেন, ‘‘আসলে শুভশ্রী আমার খুব পছন্দের অভিনেত্রী। পারমুটেশন-কম্বিনেশন করে অনেকের কথাই ভেবেছিলাম আমরা। তবে শুভশ্রীই কাজটা পারফেক্ট করতে পারবে বলে মনে হয়েছে।’’

শুভশ্রীর সিভিতে ‘রসগোল্লা’ তো যোগ হল। তবে দর্শকদের ‘রসগোল্লা’ দেখার জন্য আরও কয়েক মাস অপেক্ষা করতে হবে। পাভেল জানালেন, আগামী পুজো বা ক্রিসমাসে মুক্তি পেতে পারে এই ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *