এবার গান গাইবেন ঐশ্বরিয়া

Slider বিনোদন ও মিডিয়া
grambanglanews24.com
grambanglanews24.com

ভারতের বেশিরভাগ মানুষের মতো বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনও কিংবদন্তি শিল্পী লতা মঙ্গেশকরের ভক্ত। অ্যাশের জন্য আনন্দ ও গর্বের ব্যাপার হলো, লতার ভক্ত এমন একজন গায়িকার চরিত্রে অভিনয় করছেন ‘ফ্যানি খান’ ছবিতে। যদিও এ নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলার অনুমতি নেই তার।

ছবিটিতে জনপ্রিয় একজন গায়িকার চরিত্রে অভিনয় করছেন ঐশ্বরিয়া। যে মেয়েটি লতা মঙ্গেশকরের ভক্ত। অবশ্য ভারতে গান গায়, কিন্তু লতার মাধ্যমে প্রভাবিত নয় এমন ঘটনা বিরল। গল্পের প্রয়োজনে লতার গাওয়া কালজয়ী কয়েকটি গানের স্বত্ত্ব কেনার চেষ্টা চালাচ্ছেন ‘ফ্যানি খান’-এর অন্যতম প্রযোজক প্রেরণা অরোরা। এগুলো নতুন সংগীতায়োজনে গাইবেন ঐশ্বরিয়াই। এছাড়া নতুন গানেও শোনা যেতে পারে তার কণ্ঠ।

মজার ব্যাপার হলো, ছবিটির অভিনেতা অনিল কাপুর যে চরিত্রে অভিনয় করছেন তার একটি মেয়ে থাকছে। ওই মেয়ের নামও লতা! তারও স্বপ্ন গায়িকা হওয়া।

শুধু ঐশ্বরিয়া নয়, তার শ্বশুরবাড়ি অর্থাৎ বচ্চন পরিবারের সবার প্রতি নিজের ভালো লাগার কথা জানালেন লতা। তিনি বললেন, ‘বচ্চনজি ও জয়াজিকে (অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন) খুব ভালো লাগে আমার। আমাকেও তারা খুব পছন্দ করেন। অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া দারুণ দম্পতি। বচ্চনরা ভারতের চলচ্চিত্র শিল্পের গর্ব।’

অতুল মাঞ্জরেকারের পরিচালনায় ‘ফ্যানি খান’ ছবিতে ঐশ্বরিয়ার বিপরীতে অনিল কাপুর ছাড়াও অভিনয় করছেন রাজকুমার রাও। এটি মুক্তি পাবে আগামী ১৫ জুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *