শ্রীপুরে এক নিরিহ কৃষক পরিবারকে হয়রানির অভিযোগ

Slider গ্রাম বাংলা
6f69d2127470b9f38adc8020710408f7-02
মোঃ শফিকুল ইসলাম, গাজীপুর অফিস: জেলার শ্রীপুর উপজেলার বেড়াবাড়ি গ্রামের এক নিরিহ পরিবারকে হয়রানীর অভিযোগে থানায় জিডি হয়েছে।
বেড়াবাড়ী গ্রামের মোঃ নুরুল ইসলাম বাদী হয়ে গত ২৯/১২/১৭ ইং তারিখে শ্রীপুর থানায় উপস্থিত হয়ে একই গ্রামের বিবাদী ১। মোঃ আফাজ ফকির (৫৫) ২। মোছম্মত গুলেছা (৪৬) ৩। মোছাম্মত উম্মে কুলছুম(৩০) দ্বয়ের বিরুদ্ধে সাধারণ ডায়েরী  করেন যার (নং১১২৮)।
জি ডির  বিবরণে বলা হয়,   বিবাদীগনের সাথে দির্ঘ দিন যাবত পারিবারিক ও জমি জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। সেই  সুত্র ধরে, বিভিন্ন সময় স্থানীয় ইউনিয়ন পরিষদে এবং গাজীপুর কোর্টে মিথ্যা মামলা দিয়ে   বাদীর পরিবারকে  হয়রানি ও সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত  করা হয়। গত ২৫/১২/১৭ইং সকাল আনমানিক ১০.৩০ মিনিটের সময় উল্লেখিত বিবাদীগন মিলিত হয়ে নুরুল ইসলাম ও তার পরিবারকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে খুন জখমের উদ্দেশ্যে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে নুরুল ইসলামের পরিবারের উপর অতর্কিত হামলা চালায়। পরে প্রতিবেশী লোকজনের সহযোগীতায় বিবাদীগনকে ফিরিয়ে দিলেও বিবাদীগন ফিরে যাবার সময় প্রকাশ্যে হুমকি দিয়ে বলে যে পরবর্তীতে সুযোগ মত পেলে মারপিট করবে ও  বিবাদীগন নিজেরা নিজেদের মধ্যে কোন অঘটন ঘটিয়ে আবারও মিথ্যে মামলা দিয়ে ফাঁসিয়ে দেবে।   এতে বিবাদীরা যেকোনো ক্ষতিসাধন করতে পারে  বলে আতংকিত নুরুল ইসলামের পরিবার।
ফলে তিনি নিরাপত্তার জন্য থানায় ওই জিডি করেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *