পরীমণির ‘স্বপ্নজাল’

Slider বিনোদন ও মিডিয়া
pori moni
grambanglanews24.com

 

 

 

 

 

 

 

 

 

 

 

‘মনপুরা’ খ্যাত পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের দ্বিতীয় চলচ্চিত্র ‘স্বপ্নজাল’ ছবির ট্রেলার প্রকাশিত হয়েছে। বেঙ্গল উচ্চাঙ্গ সঙ্গীত উৎসব-২০১৭ এর শেষ দিনে বেঙ্গল ক্রিয়েশন্সের স্টল থেকে এই ছবির ট্রেলার প্রকাশিত হয়।

বেঙ্গল ফাউন্ডেশনের মহাপরিচালক ও বেঙ্গল ক্রিয়েশন্সের ব্যবস্থাপনা পরিচালক লুভা নাহিদ চৌধুরী, বেঙ্গল ফাউন্ডেশনের মহাব্যবস্থাপক আতাউর রহমান ‘স্বপ্নজাল’ ছবির ট্রেলারটি ইউটিউব ও ফেসবুকে পাবলিশের মাধ্যমে ডিজিটাল প্লাটফর্মে রিলিজ করেন।

‘স্বপ্নজাল’ ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন পরীমণি। তার বিপরীতে আছেন ইয়াশ রোহান। এছাড়া অভিনয় করেছেন ইরেশ যাকের, ফজলুর রহমান বাবু এবং মিশা সওদাগর।

পরীমণির কথার প্রমাণ মিলেছে তার নতুন ছবি ‘স্বপ্নজাল’ এর ট্রেলারে। স্বপ্নজালের ট্রেলারে একেবারেই ভিন্ন আর নতুন এক পরীকে দেখা গেছে।

তবে ছবিটি এখনও সেন্সরবোর্ডে জমা পড়েনি। প্রমো প্রকাশের দু’একদিনের মধ্যেই, নতুন বছরের জানুয়ারির শুরুর দিকে, সেন্সরবোর্ডে ‘স্বপ্নজাল’ জমা দেওয়ার সিদ্ধান্ত নির্মাতার। এরইমধ্যে ছবিটির পোস্টার ও ব্যানার তৈরি হয়েছে। আসছে বছরের শুরুতেই বিলবোর্ড ঝুলবে জেলা শহরগুলোতে। ২০১৮ সালের ৯ ফেব্রুয়ারি ‘স্বপ্নজাল’ মুক্তি পাবে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *