চাঁপাইনবাবগঞ্জে জেএমবির ৩ সদস্য গ্রেপ্তার

Slider রাজশাহী

000000

 

 

 

নিজস্ব প্রতিবেদকঃ  চাঁপাইনবাবগঞ্জ সদর ও শিবগঞ্জে অভিযান চালিয়ে তিন জেএমবির গায়েরে এহসার সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে জেহাদী বইও পাওয়া যায়।

গতকাল রবিবার রাত ৩টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চকআলমপুর-কালিনগর এলাকার কামারদহ ছোট সাঁকো সংলগ্ন একটি আম বাগানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ধোবরা মতিবাজার গ্রামের মৃত নেফাউর রহমানের ছেলে আজিবুল হক (৫৩), ধোবরা গ্রামের সাইদুর রহমানের ছেলে সাইফুল ইসলাম (৩৫) ও লক্ষীপুর মোবারকপুর গ্রামের আইনাল হকের ছেলে তাজামুল হক (৪৬)। এসময় তাদের কাছ থেকে ৪টি জেহাদী বই, ২টি মোবাইল ফোন, ৩টি সিমকার্ড, একটি টর্চ লাইট, একটি গ্যাস লাইটার, জাতীয় পরিচয়পত্র ও পানির বোতল উদ্ধার করা হয়।

র‌্যাব জানিয়েছে, রবিবার রাত ৩টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চকআলমপুর-কালিনগর এলাকার কামারদহ ছোট সাঁকো সংলগ্ন একটি আম বাগানে অভিযান চালায় র‌্যাব। এ সময় গোপন বৈঠক চলাকালে আজিবুল হক ও সাইফুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। কয়েকজন র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে আজিবুল হক ও সাইফুল ইসলামের স্বীকারোক্তির ভিত্তিতে শিবগঞ্জ উপজেলার লক্ষীপুর মোবারকপুর গ্রামে পলাতক জঙ্গি মোঃ তাজামুল হকের বাড়িতে অভিযান চালিয়ে তাকে তার শয়ন কক্ষের খাঁটের নীচে লুকানো অবস্থায় গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

জানা গেছে, র‌্যাব-৫ ব্যাটালিয়ন এর উপ-অধিনায়ক মেজর এ এম আশরাফুল ইসলাম এবং সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদ এর নেতৃত্বে এই অভিযান চালানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *