গাজীপুরে মাদক ব্যবসাকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা

Slider গ্রাম বাংলা

kiling-bg20150426153015

 

 

 

 

 

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আন্ধারমানিক এলাকায় মাদক ব্যবসাকে কেন্দ্র করে মঙ্গলবার রাতে ফিরোজ খান নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ।

বুধবার পুলিশ লাশ উদ্ধার গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক সাইফুল আলম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।  নিহতের ফিরোজ খান ঠাকুরগাও জেলার রানীশঙ্কর থানার পাশরী গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবারিক সুত্রে জানা গেছে,দীর্ঘদিন যাবৎ উপজেলার সফিপুর এলাকার কাইয়ুম এর বাসায় ভাড়ায় থেকে বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল। স্থানী মাদক ব্যবসায়ী আবু উজ্জল, আরিফ সরকার, সাইফুলসহ বেশ কয়েকজনে সাথে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্ধ চলছিল। মঙ্গলবার রাতে ডেকে নিয়ে আন্ধারমানিক এলাকায় এলোপাথারী কুপিয়ে পালিয়ে যায় প্রতিপক্ষের লোকেরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে সফিপুর জেনালে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত: ঘোষনা করে।

নিহতের মা ফিরোজা বেগম জানান, ফিরোজ দুই/তিন বছর যাবৎ মাদক সেবন ও বিক্রি করে আসছিল। মঙ্গলবার সন্ধ্যায় বাসা থেকে বের হয়ে যায়। মাদক ব্যবস্থার টাকা পয়সা নিয়ে আবু উজ্জল, আরিফ সরকার, সাইফুলসহ বেশ কয়েকজনের সাথে দ্বন্দ চলছিল।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *